Breaking News
* প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষের ভূমিকা অনস্বীকার্য * দূষণমুক্ত নির্মল পরিবেশের বিকল্প নেই * বড় আক্রমণ নস্যাৎ, রুশ হামলায় ইউক্রেনের ২৫০ সেনা নিহত * গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন আজমত উল্লা * ৯০ এজেন্সিকে ধর্ম মন্ত্রণালয়ের শোকজ * বাজেট ডিব্রিফিং সেশনের উদ্বোধন করলেন স্পিকার * সায়েন্সল্যাবে ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে বাস ভাঙচুর * বাকশালের আদলে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ : জিএম কাদের * বাকশালের আদলে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ : জিএম কাদের * মিথ্যাচার বিএনপির একমাত্র সম্পদ: কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

আওয়ামী লীগ এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় থাকতে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার হুশিয়ারিতে সরকার ভীত নয়: রাজ্জাক

25-05-2023 | 02:17 pm
জাতীয়

সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

ঢাকা: সুষ্ঠু নির্বাচন বাধাগ্রস্ত করলে বাংলাদেশকে যুক্তরাষ্ট্র ভিসা নিষেধাজ্ঞা দেবে বলে যে হুশিয়ারি দিয়েছে সে বিষয়ে সরকার ভীত ও চিন্তিত নয় বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য মনে করেন, এটি (নিষেধাজ্ঞার হুশিয়ারি) সবার জন্য সতর্কবার্তা।’

বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আবদুর রাজ্জাক এসব কথা বলেন।

বুধবার মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্থনি ব্লিঙ্কেন ঘোষিত ভিসা নীতিতে বলা হয়েছে, যুক্তরাষ্ট্র বাংলাদেশের গণতান্ত্রিক নির্বাচন প্রক্রিয়া বাধাগ্রস্ত করার জন্য দায়ী বা জড়িত বলে মনে করা যে কোনো বাংলাদেশি নাগরিকের ভিসা প্রদানে বিধিনিষেধ আরোপ করতে পারে।

এদিকে মার্কিন ভিসা নীতির বিষয়ে এক বিবৃতিতে পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক সম্প্রদায় তার পাশে রয়েছে বলে মনে করে সরকার।

বিবৃতিতে বলা হয়, নিজেদের ভোট ও গণতান্ত্রিক অধিকারের ব্যাপারে বাংলাদেশের জনগণ অনেক বেশি সচেতন। ভোট কারচুপির মাধ্যমে জনগণের ম্যান্ডেট কেড়ে নিয়ে ক্ষমতায় থাকার কোনো নজির নেই।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | www.dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন